আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আল-আরাফাহ্ ব্যাংক এর ৬৮ তম উপশাখা উদ্বোধন

বিশেষ প্রতিনিধি,( টাঙ্গাইল)

বাংলাদেশের ঐতিহ্যবাহী কাপড়ের অন্যতম হাট টাঙ্গাইল জেলার অন্যতম বাণিজ্যিক এলাকা করটিয়া হাটে
আল-আরাফাহ্  ইসলামী ব্যাংক পিএলসি. এর ৬৮ তম উপশাখা শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩০) এপ্রিল সকালে করটিয়া হাটের আনছারী কমপ্লেক্স এর ২য় তলায় অত্র উপশাখার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গের আলীগড় খ্যাত সরকারি সা’দত কলেজের অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর সুব্রত নন্দী।গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি. এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং জোনাল হেড এ.এন.এম মুফিদুল ইসলাম।

আল আরাফা ইসলামী ব্যাংকের পিএলসি টাঙ্গাইল শাখার ব্যবস্থাপক ফজলুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চৌধুরী মজনু, বিশিষ্ট শিল্পপতি লাবলু বাবুল কম্পোজিট টেক্সটাইল এর চেয়ারম্যান আফাল হোসেন লাভলু।

বিশেষ অতিথির বক্তব্যকালে করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনু বলেন,করটিয়া কাপড়ের হাট দেশের ঐতিহ্যবাহী একটি হাট। এ হাট থেকে সরকার কোটি-কোটি টাকা রাজস্ব পায়। দেশের বিভিন্ন প্রান্ত থেকে এখানে কাপড়ের পাইকার আসে। এখানে একটি ব্যাংকের শাখা হবে এটা তাদের দীর্ঘদিনের দাবি ছিল। আজ আল-আরাফাহ্ ব্যাংকের শাখা স্থাপনের মধ্যে দিয়ে তাদের দাবি পূরণ হলো। আজকে এই ব্যাংক উদ্বোধনে থাকতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন করটিয়া হাটের যুগ্ম সাধারণ সম্পাদক এজিএস মোঃ জিন্নাহ মিয়া,শহীদ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ ওয়াহেদুজ্জান চৌধুরী (মাখন), বিশিষ্ট ব্যবসায়ী শাহিন মিয়া, লাইট হাউজ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ জাহানুর চৌধুরী, ডাক্তার ইকবাল, সরকারী সা’দত কলেজের ছাত্রসংসদের সাবেক এজিএস বিশিষ্ট ব্যবসায়ী সোহেল আনছারী, সহ আল আরাফা ব্যাংক প্রধান কার্যালয় এবং করটিয়া হাট শাখার কর্মকতা-কর্মচারীবৃন্দ।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ৬৮ তম করটিয়া উপশাখা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, আল আরাফাহ্ ব্যাংকের করটিয়া হাট শাখার এক্সিকিউটিভ অফিসার এবং ইনচার্জ আব্দুল্লাহ আল মুক্তাদীর।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap